Refund Policy

অগ্রিম মুল্য (Bkash,Credit/ Debit Card) প্রদানের ক্ষেত্রেঃ

১। মুল্য অগ্রিম পরিশোধ হওয়ার পরে স্টকে সেই পন্যের পর্যাপ্ত মজুদ না থাকলে সেক্ষেত্রে আপনি পরিশোধকৃত মুল্য ফেরত পাবেন ।

২। প্রতিশ্রুত সময়ের মধ্যে ডেলিভারী করা না হলে আপনি যদি পণ্য গ্রহন করতে অপারগতা প্রকাশ করে সেক্ষেত্রে আপনি পরিশোধকৃত মুল্য ফেরত পাবেন । (এক্ষেত্রে রাজনৈতিক অচলাবস্তা, প্রাকৃতিক দুর্যোগ কিংবা যেকোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি পণ্য ডেলিভারী বিলম্বের কারন হিসেবে বিবেচিত হবে ।)

৩। ডেলিভারী করার সময় যদি দেখা যায় যে কোন পণ্য ক্ষতিগ্রস্ত অথবা অচল হেসেবে পরিলক্ষিত হয়েছে এবং সেক্ষেত্রে যদি পোশাকফেরি পণ্যটি পরিবর্তন করে দিতে অসমর্থ হয় সেক্ষেত্রে আপনি পরিশোধকৃত মুল্য ফেরত পাবেন ।

৪। আপনার যে পন্যের অর্ডার করেছেন সেই পন্যের পরিবর্তে যদি অন্য কোন পণ্য ডেলিভারী করা হয় সেক্ষেত্রে যদি পোশাকফেরি পণ্যটি পরিবর্তন করে দিতে অসমর্থ হয় সেক্ষেত্রে আপনি পরিশোধকৃত মুল্য ফেরত পাবেন ।

৫। অনলাইনে (ডেবিট/ক্রেডিট কার্ডে) মুল্য প্রদানের ক্ষেত্রে নির্ধারিত মুল্যের চেয়ে যদি অতিরিক্ত কোন টাকা কেটে নেওয়া হয় কিংবা কারিগরি ত্রুটির কারনে একই পন্যের মুল্য একবারের বেশি কেটে নেওয়া হয়, সেক্ষেত্রে আপনি অতিরিক্ত পরিশোধকৃত মুল্য ফেরত পাবেন ।

৬। অনলাইন পেমেণ্ট এর ক্ষেত্রে অতিরিক্ত মূল্য পরিশোধিত হলে ২৪ ঘণ্টার মধ্যে জানাতে হবে । এক্ষেত্রে এ মেইল করে জানানোর জন্য অনুরোধ করা হচ্ছে ।

৭। মূল্য ফেরত পাওয়ার জন্য সর্বোচ্চ ৭ (সাত) কার্য দিবস সময় লাগতে পারে।

৮। মূল্য ফেরতের মাধ্যম হিসেবে আপনার বিকাশ একাউন্ট/ব্যাংক একাউন্টে প্রদেয় মুল্য ফেরত দেওয়া যেতে পারে । সরাসরি ক্যাশ গ্রহনের ক্ষেত্রে আমাদের নির্ধারিত অফিসে আসতে হবে।

৯। ক্ষেত্রবিশেষে অনলাইন পেমেন্ট ফেরত নেবার ক্ষেত্রে ক্রেতার ব্যাংক স্টেটমেন্ট দিতে হতে পারে।

ক্যাশ অন ডেলিভারী’র ক্ষেত্রেঃ

*ক্যাশ অন ডেলিভারী’র ক্ষেত্রে কোন মূল্য ফেরত দেবার সুযোগ নেই ।*

তবে…

১। পণ্য ডেলিভারী’র সময় সঠিক পণ্য দেখে বুঝে নেওয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হচ্ছে।

২। নষ্ট বা ক্ষতিগ্রস্ত পণ্য গ্রহন না করে পণ্যবাহকের কাছে পণ্য ফেরত দেবার জন্য বলা হচ্ছে এবং সাথে সাথে অবহিত করার জন্য অনুরোধ করা হচ্ছে।

৩। মূল্য পরিশোধ করে পণ্য বুঝে নেওয়ার পরে কোন রকম অভিযোগ গ্রহন করা হবে না বা কোন মূল্য ফেরত দেওয়া হবে না।

পণ্য পরিবর্তন সংক্রান্ত নীতিমালা (Replacement Policy)

১। পণ্য ডেলিভারী করার সময় যদি দেখা যায় যে কোন পণ্য ক্ষতিগ্রস্ত অথবা অচল হিসেবে পরিলক্ষিত হয়েছে সেক্ষেত্রে আপনি নতুন আরেকটি পণ্য গ্রহন করতে পারবেন। এটি শুধুমাত্র অনলাইনে অগ্রিম মুল্য পরিশোধের ক্ষেত্রে প্রযোজ্য।

২। পরিবর্তিত পণ্য গ্রহণের ক্ষেত্রে আপনাকে সর্বোচ্চ ৭ (সাত) কার্য দিবস অপেক্ষা করতে হতে পারে।

৩। আপনার যে পন্যের অর্ডার করেছেন সেই পন্যের পরিবর্তে যদি অন্য কোন পণ্য ডেলিভারী করা হয়, তবে পরবর্তী ৭ কার্য দিবসের মধ্যে পরিবর্তিত নতুন পণ্য সরবরাহ করা হবে।